প্রতিষ্ঠাবার্ষিকীতে শাবি ছাত্রলীগের হাতাহাতি

13


শাবি প্রতিনিধি :: বাংলাদেশ ছাত্রলীগের ৭৩তম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় শাখা ছাত্রলীগের উদ্যোগে আয়োজিত শোভাযাত্রায় হাতাহাতির ঘটনা ঘটেছে। সোমবার (৪ জানুয়ারি) দুপুরে বিশ্ববিদ্যালয় ক্যাম্পাসে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের প্রতিকৃতিতে পুষ্পস্তবক অর্পণের পূর্বে আয়োজিত শোভাযাত্রায় সামনে আসাকে কেন্দ্র করে এই ধস্তাধস্তিতে জড়ায় ছাত্রলীগের নেতাকর্মীরা।

প্রত্যক্ষদর্শীসূত্রে জানা যায়, ছাত্রলীগের প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে বিশ্ববিদ্যালয়ের বঙ্গবন্ধু চত্বর থেকে একটি শোভাযাত্রা বের করে শাবি শাখা ছাত্রলীগ। শোভাযাত্রাটি বিশ্ববিদ্যালয়ের ইউনিভার্সিটির সেন্টার (ইউসি) হয়ে বি-বিল্ডিংয়ের সামনে আসলে, শাবি ছাত্রলীগের যুগ্ম-সম্পাদক হাফিজ আল আসাদ মিছিলের পিছন থেকে সামনে আসার চেষ্টা করে। এসময় সামনে থাকা নেতাকর্মীরা হাফিজ আল আসাদের সাথে হাতাহাতিতে জড়ায়। তবে, হাতাহাতির এ ঘটনা দু’পক্ষই অস্বীকার করেন।

এ বিষয়ে যুগ্ম-সম্পাদক হাফিজ আল আসাদের মন্তব্য জানতে চাইলে তিনি বলেন, এ ধরণের কোন ঘটনা আমার সাথেতো ঘটেনি। খুব সুন্দরভাবে মিছিল সম্পন্ন হয়েছে।

যোগাযোগ করলে শাবি ছাত্রলীগের ভারপ্রাপ্ত সভাপতি রুহুল আমি বলেন, আসাদের সাথে কোন ধরনের অপ্রীতিকর ঘটনা ঘটেনি। তার গায়ে কেউ হাতও তোলেননি। ১০০ জন মানুষ নিয়ে যখন একটা মিছিল দেওয়া হয় তখন একটু মিসিং হয়ই। আমাদের রাস্তাটা ছোট তাই সবসময় সিনিয়র জুনিয়র ম্যান্টেন হয় না। আর কেউ ক্যামেরার সামনে পড়লে সবাই আগে যেতে চায় ছবিতে থাকার জন্য। আসলে আর কিছুই না।

সবুজ সিলেট/ ০৪ জানুয়ারি/ এহিয়া