খাদিমনগরে মেডিকেল ক্যাম্পের উদ্বোধন

91

সবুজ সিলেট ডেস্ক
শহরতলির খাদিমনগরের ছালিয়া গ্রামের কলারতল পশ্চিমপাড়ায় ডা. নাবিলা আক্তারের নিজস্ব উদ্যোগে মঙ্গলবার (৫ জানুয়ারী) মেডিকেল ক্যাম্পের উদ্বোধন হয়। মেডিকেল ক্যাম্পে প্রায় অর্ধশতাধিক গরীব ও অসহায় রোগীদের বিনামূল্যে চিকিৎসা প্রদান করা হয়।

মেডিকেল ক্যাম্প উদ্বোধনে উপস্থিত ছিলেন, খাদিমনগর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান দিলওয়ার হোসেন, ৩ নম্বর খাদিমনগ ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি তারা মিয়া, বীর মুক্তিযোদ্ধা শমশের আলী।

অন্যদের মাঝে উপস্থিত ছিলেন, উপজেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক এইচএম মালিক ইমন, যুক্তরাজ্য বাঙালি কমিউনিটি নেতা ডা. শেখ মো. মনসুর রহমান, খাতিমনগর ইউপি সদস্য দেলওয়ার হোসেন দিলু, নাজিম উদ্দিন এমরান, তৈমুছ আলী, আজমল আলী। মেডিকেল ক্যাম্প অনুষ্ঠানের শুরুতে মোনাজাত করেন মাওলানা সাইদুর রহমান।

বক্তারা বলেন, বর্তমান সমাজে এরকম মানবদরদী মানুষের খুবই অভাব। নিজ উদ্যোগে নিজ গ্রামের অসহায় চিকিৎসাবঞ্চিত মানুষের জন্য তিনি যে চেম্বার খুলেছেন তার জন্য তা উদাহরণ হিসেবে তাকবে। আমরা গর্ববোধ করি যে তিনি আমাদের এলাকার অসহায় মানুষের জন্য ভেবে বিনামূল্যে চিকিৎসা প্রদানের জন্য একটি চেম্বার খুলেছেন। বর্তমানে সবাই টাকার পেছনে ছুটে কিন্তু ডা. নাবিলা দেখালেন তার গ্রামের ও এলাকার প্রতি ভালোবাসা।

উল্লেখ্য, ডা. নাবিলা সিলেটের বিশিষ্ট মুরুব্বি আলহাজ¦ শেখ মো. মকন মিয়া চেয়ারম্যানের নাতনি। তিনি পার্কভিউ হাসপাতালের একজন চিকিৎসক হিসেবে কর্মরত আছেন। বিজ্ঞপ্তি

  •