আচরণবিধি লঙ্ঘনের দায়ে কমলগঞ্জে ফের জরিমানা

11


কমলগঞ্জ প্রতিনিধি :: আগামী ১৬ জানুয়ারী কমলগঞ্জ পৌরসভা নিবার্চনকে সামনে রেখে আচরণবিধি লঙ্ঘনের দায়ের ৩ মেয়র প্রার্থীর এজেন্টদের ১৩ হাজার টাকা ও এক কাউন্সিলর প্রার্থীর আত্মীয়কে ১ হাজারসহ মোট ১৪ হাজার টাকা জরিমানা করা হয়েছে। মঙ্গলবার (৫ জানুয়ারী) বিকালে মৌলভীবাজার জেলা প্রশাসক কাযার্লয়ের নিবার্হী ম্যাজিষ্ট্রেট এবং কমলগঞ্জ উপজেলা সহকারী কমিশনার (ভূমি) ও নিবার্হী ম্যাজিষ্ট্রেট পৃথক চারটি মামলায় তাদের জরিমানা আদায় করেন।

উপজেলা প্রশাসন সূত্রে জানা যায়, পৌরসভা নিবার্চনকে কেন্দ্র করে প্রচার প্রচারনায় আচরণবিধি লঙ্ঘনের অভিযোগে নিবার্চনী মাঠ পরিদর্শনকালে মৌলভীবাজার জেলা প্রশাসক কাযার্লয়ের নিবার্হী ম্যাজিষ্ট্রেট অর্নব মালাকার পৃথক তিনটি মামলায় তিন মেয়র প্রার্থীকে জরিমানা করেন। এদের মধ্যে আওয়ামী লীগের মনোনীত নৌকা প্রতীকের পার্থী জুয়েল আহমদ এর এক এজেন্টকে ৫ হাজার টাকা, আওয়ামী লীগের বিদ্রোহী ও স্বতন্ত্র প্রার্থী হেলাল মিয়া (জগ প্রতীক) এর এক এজেন্টকে ৫ হাজার টাকা, আওয়ামী লীগের অপর বিদ্রোহী ও স্বতন্ত্র প্রার্থী (নারিকেল গাছ প্রতীক) আনোয়ার হোসেন এর এক এজেন্টকে ৩ হাজার টাকা জরিমানা করেন। অন্যদিকে কমলগঞ্জ উপজেলা সহকারী কমিশনার (ভূমি) ও নিবার্হী ম্যাজিষ্ট্রেট নাসরিন চৌধুরী আচরনবিধি লঙ্ঘনের দায়ে এক কাউন্সিলর প্রার্থীর আত্মীয় সোহেল মিয়াকে ১ হাজার টাকা জরিমানা করেন।

কমলগঞ্জ উপজেলা সহকারী কমিশনার (ভূমি) ও নিবার্হী ম্যাজিষ্ট্রেট নাসরিন চৌধুরী জরিমানা আদায়ের সত্যতা নিশ্চিত করে বলেন, আচরণবিধি লঙ্ঘনের দায়ে তাদের জরিমানা করা হয়।

 

সবুজ সিলেট/ ০৫ জানুয়ারি/ এহিয়া