এবার অভিনয়ে ইরফান পাঠান, মুক্তি পেল সিনেমার প্রথম টিজার

2

বিনোদন ডেস্ক :: ক্রিকেট মাঠে বল হাতে কাঁপিয়েছেন বিশ্বের বাঘা বাঘা সব ব্যাটসম্যানকে। পরিচিত সেই ২২ গজ থেকে অবসর নিয়েছেন অনেক আগেই। এবার অভিনয় দিয়ে ভক্তদের হৃদয় কাঁপাতে চলেছেন তিনি। বলছি ভারতের সাবেক ক্রিকেটার ইরফান পাঠানের কথা।

গত ৮ জানুয়ারি মুক্তি পেয়েছে ইরফান পাঠানের প্রথম সিনেমা ‘কোবরা’র টিজার। এই ছবিতে তুর্কি ইন্টারপোল অফিসারের ভূমিকায় দেখা যাবে ইরফানকে। ‘কোবরা’ সিনেমায় কেন্দ্রীয় ভূমিকায় অভিনয় করেছেন দক্ষিণে তারকা অভিনেতা বিক্রম।

ছবিতে ইরফান পাঠানের চরিত্রটির নাম আসলান ইলমাজ। পুরো সিনেমায় যিনি খুঁজে বেড়িয়েছেন কোবরাকে। আর এই কোবরা হলেন একজন গণিতজ্ঞ। কোবরার চরিত্রেই অভিনয় করছেন অভিনেতা বিক্রম।

জানা গেছে, ছবিতে ২০টি ভিন্ন লুকে দেখা যাবে বিক্রমকে। কোবরারূপী বিক্রমকে আসলানরূপী ইরফান ধরতে পারবেন কিনা তা ছবি মুক্তির পরই বোঝা যাবে।

চলতি বছরের গ্রীষ্মে মুক্তি পাওয়ার কথা ছিল ‘কোবরা’ ছবিটির। তবে করোনার কারণে ‘কোবরা’ শ্যুটিং বন্ধ হয়ে যায়। রাশিয়া থেকে ফিরে আসে সিনেমার পুরো টিম। পরে পরিস্থিতি একটু ঠিক হতে ফের শুরু হয়েছে ছবির কাজ। তবে ‘কোবরা’ কবে মুক্তি পাবে, তা এখনও জানাননি নির্মাতা।