বিরাট-আনুশকার সংসারে এলো নতুন অতিথি

4

স্পোর্টস ডেস্ক :: করোনার মধ্যে বিরাট কোহলি এবং আনুশকা শর্মা তাদের সংসারে নতুন অতিথি আসার খবর দিয়েছিলেন। সামাজিক যোগাযোগ মাধ্যমে ভারতীয় ক্রিকেট দলের অধিনায়ক কোহলি স্ত্রীর বেবি বাম্পের ছবি দিয়ে জানিয়েছিলেন সুখবর। জানুয়ারিতে তাদের অনাগত সন্তানের পৃথিবীর আলো দেখার কথা ছিল।

যে কারণে ভারতীয় ব্যাটসম্যান কোহলি অস্ট্রেলিয়ার বিপক্ষে গুরুত্বপূর্ণ চার টেস্টের বোর্ডার-গাভাস্কার সিরিজের মাত্র একটি খেলেই দেশে ফিরেছিলেন। সোমবার বলিউড অভিনেত্রী আনুশকা শর্মা এবং ক্রিকেটার কোহলির সংসারে এলো প্রথম সন্তান। কোহলি টুইট করে বিষয়টি নিশ্চিত করেছেন।

জানিয়েছেন, ঈশ্বর তাদেরকে একটি কন্যা সন্তান দান করেছেন। কোহলি টুইট করেছেন, ‘খুব আনন্দের সঙ্গে জানাচ্ছি যে, আজ বিকেলে ঈশ্বরের আর্শিবাদে আমরা কন্যা সন্তানের বাবা-মা হয়েছি। যারা আমাদের জন্য প্রার্থনা করেছেন, শুভকামনা জানিয়েছে এবং সবসময় ভালোবাসা দিয়ে পাশে থেকেছেন, তাদেরকে ধন্যবাদ। আনুশকা এবং শিশু দু’জনই সুস্থ আছে। আশা করছি, এই সময়ে আপনারা আমাদের একান্তে থাকার বিষয়টিকে সম্মান জানাবেন।’

বিরাট কোহলি এবং আনুশকা শর্মা বেশ কিছু দিন প্রেম করার পরে ২০১৭ সালের ডিসেম্বরে বিয়ে করেন। প্রথমে তারা গোপনে বাগদান সারেন এবং বিদেশে বিয়ে করেন। পরে দিল্লিতে বিয়ে পরবর্তী অনুষ্ঠান করেন এই দম্পতি। গত বছরের আগস্টে সংসারে নতুন অতিথি আসার কথা জানান তারা।

  •