শাহপরান (রহ.) থানায় ওপেন হাউজ ডে অনুষ্ঠিত

21


সবুজ সিলেট ডেস্ক :: সিলেটের মহানগর পুলিশের শাহপরান (রহ.) থানায় জানুয়ারি ২০২১ মাসের ওপেন হাউজ ডে অনুষ্ঠিত হয়েছে।

সোমবার (২৫ জানুয়ারি) সকাল সাড়ে ১১টায় থানা প্রাঙ্গণে আয়োজিত সভায় সভাপতিত্ব করেন শাহপরান (রহ.) থানার সৈয়দ আনিসুর রহমান।

ওপেন হাউজ ডে’র অনুষ্ঠানে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন এসএমপির পুলিশ কমিশনার মো. নিশারুল আরিফ।

আরও উপস্থিত ছিলেন অতিরিক্ত পুলিশ কমিশনার (ক্রাইম এন্ড অপস্) মো. শফিকুল ইসলাম, উপ-পুলিশ কমিশনার (দক্ষিণ) সোহেল রেজা পিপিএম, অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার (উত্তর-অপরাধ) এহসান চৌধুরী পিপিএম, সহকারী পুলিশ কমিশনার (শাহপরান (রহ.) থানা), অফিসার ইনচার্জ (শাহপরান (রহ.) থানা) এবং থানা এলাকার জনপ্রতিনিধি ও গণ্যমান্য ব্যক্তিবর্গ।

অনুষ্ঠানে শাহপরান (রহ.) থানা এলাকার স্থানীয়রা, জনপ্রতিনিধি, রাজনৈতিক প্রতিনিধি ও সাংবাদিক প্রতিনিধিবৃন্দ পুলিশের কার্যক্রম ও এলাকার নাগরিক সমস্যা নিয়ে তাদের নিজ নিজ বক্তব্য পুলিশ কমিশনারের সম্মুখে উপস্থাপন করেন। অনেক জনসাধারণ পুলিশের সাম্প্রতিক কর্মকাণ্ডের ভূয়সী প্রশংসার পাশাপাশি এলাকার বিভিন্ন সামাজিক সমস্যা সম্পর্কেও খোলামেলা বক্তব্য উপস্থাপন করেন।

উপস্থিত পুলিশ কমিশনার স্থানীয় জনসাধারণের প্রশ্নের উত্তর দেওয়ার পাশাপাশি বিভিন্ন সমস্যা সমাধানের জন্য দিকনির্দেশনা মূলক বক্তব্য প্রদান করেন।

এসময় তিনি বলেন মাদক ও জুয়ার বিরুদ্ধে সিলেট মেট্রোপলিটন পুলিশ প্রতিনিয়ত অভিযান অব্যাহত রেখেছে। এসব সমস্যা দূর করার জন্য প্রয়োজন হচ্ছে সামাজিক আন্দোলন। এই বিষয়ে সকলের সহযোগিতা ও তথ্য দিয়ে এগিয়ে আসার আহবান জানান।

কমিশনার বলেন ওপেন হাউজ ডে টা শুধু অভিযোগ দেওয়ার জন্য নয়, আমরা চাই অভিযোগের পাশাপাশি আপনারা আমাদের পরামর্শ ও দিবেন। পরিশেষে তিনি সকলকে কষ্ট করে অনুষ্ঠানে উপস্থিত হওয়ার জন্য ধন্যবাদ জানান এবং প্রতি মাসের ২৫ তারিখে শাহপরান (রহঃ) থানা প্রাঙ্গণে মাসিক ওপেন হাউজ ডে কার্যক্রম অনুষ্ঠিত হবে মর্মে ঘোষণা করে অনুষ্ঠানের সমাপ্তি করেন।

সবুজ সিলেট/এমএএম

  •