শুক্রবার সিলেটে আসছেন পরিকল্পনামন্ত্রী এম এ মান্নান

21

সবুজ সিলেট ডেস্ক::
চারদিনের সফরে শুক্রবার সিলেট ও সুনামগঞ্জে আসছেন পরিকল্পনামন্ত্রী এম এ মান্নান এমপি।

শুক্রবার (২৮ জানুয়ারি) দুপুরে তিনি বিমানযোগে সিলেট পৌঁছাবেন। পরে একটি সামাজিক অনুষ্ঠানে যোগদান করবেন। সন্ধ্যা ৬টায় দক্ষিণ সুরমার মোল্লারগাঁও ইউনিয়নের নবনির্বিত স্পোর্টস গার্ডেনের উদ্বোধনী অনুষ্ঠানে যোগ দেবেন।

পরদিন শনিবার (২৯ জানুয়ারি) সকাল ১০টায় দক্ষিণ সুনামগঞ্জ উপজেলা পরিষদে নির্মিত বঙ্গবন্ধু মুর‌্যাল উদ্বোধন, সকাল ১১টায় পাথারিয়া ইউনিয়ন ভূমি অফিসের নবনির্মিত ভবন উদ্বোধন এবং সন্ধ্যা ৬টায় সিলেট নগরীর হোটেল নির্ভানা ইন’এ সিলেট চেম্বার অব কমার্স আয়োজিত নারী উদ্যোক্তা সম্মেলনে যোগদান।

রোববার (৩০ জানুয়ারি) সকাল ১১টায় বিশ্বম্ভরপুর আব্দুস সাত্তার মাস্টার স্মৃতি বৃত্তির সনদপত্র ও পুরস্কার বিতরণী অনুষ্ঠানে যোগদান করবেন।

সোমবার (১ ফেব্রুয়ারি) সকাল ১১টায় দক্ষিণ সুনামগঞ্জের শান্তিগঞ্জে হাজী আক্রম আলী দাখিল মাদ্রাসার নতুন ভবনের ভিত্তিপ্রস্তর স্থাপন, দুপুর ১২টায় পাগলা উচ্চ বিদ্যালয় এন্ড কলেজ ভবনের ভিত্তি প্রস্তর স্থাপন, দুপুর সাড়ে ১২টায় পাগলা ইউনিয়ন ভূমি অফিসের নবনির্মিত ভবন উদ্বোধন এবং বেলা ১টায় আমরিয়া ইসলামিয়া দাখিল মাদ্রাসা ভবনের ভিত্তিপ্রস্তর স্থাপন অনুষ্ঠানে যোগদান। তিনি সন্ধ্যা ৭টা ৪০মিনিটে বিমানযোগে ঢাকার উদ্দেশ্যে সিলেট ত্যাগ করবেন।

  •