টিকা নিলেন মুহিত, বললেন কোনো অনুভূতি নেই

20

সবুজ সিলেট ডেস্ক::
করোনাভাইরাসের টিকা নিয়েছেন সাবেক অর্থমন্ত্রী আবুল মাল আব্দুল মুহিত। মঙ্গলবার (৯ ফেব্রুয়ারি) বেলা সোয়া ১১টার দিকে বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল বিশ্ববিদ্যালয় (বিএসএমএমইউ) কেন্দ্রে টিকা নিয়ে ‘কোনো অনুভূতি নেই’ বলে জানান তিনি।

দায়িত্ব ছাড়ার পর দীর্ঘদিন লোকচক্ষুর আড়ালে থাকা সাবেক এ অর্থমন্ত্রী আজ হুইল চেয়ারে করে আসেন বিএসএমএমইউ’তে। হাসপাতালে উপস্থিত গণমাধ্যম কর্মীদের ‍টিকা নেওয়ার পরবর্তী অবস্থা সম্পর্কে জানান তিনি। বলেন, ‘নো ফিলিং অ্যাট অল’। অর্থাৎ এখনও কোনো অনুভূতি নেই।

টিকা নিতে আসা সাবেক অর্থমন্ত্রী আজ হাসপাতালে আসেন মাস্ক ও ফেসশিল্ড পরিহিত অবস্থায়। পরে ভিআইপিদের জন্য নির্ধারিত বুথ থেকে টিকা গ্রহণ করেন তিনি।

সাংবাদিকদের প্রশ্নের উত্তরে তিনি বলেন, ‘কিছু তো টেরই পাইলাম না। নো ফিলিং অ্যাট অল। আগে যেসব ইনজেকশন নিতাম, সেগুলোতে যেমন যন্ত্রণা হতো, তাও হয়নি।’

সবাইকে টিকা গ্রহণের আহ্বান জানিয়ে সাবেক অর্থমন্ত্রী বলেন, ‘আপনারা সকলে ভ্যাকসিন নেন। এটা আপনার এবং আপনার পরিবারের জন্য প্রয়োজন, সমাজের জন্য প্রয়োজন। ৮৭ বছর বয়স…আমার শেষই হয়ে গেছে জীবন। আমি (টিকা) নিচ্ছি।’

এদিন সাবেক অর্থমন্ত্রীর ছোট ভাই এ কে এ মুবিন, এএসএ মুইজ, বোন শাহলা খাতুন, শিপা হাফিজা, নাজিয়া খাতুন, রিও আজিজা, মুবিনের স্ত্রী লুলু মুবিন এবং মুহিতের পুত্রবধূ মানতাশা আহমেদও টিকা নিয়েছেন।

  •