পিছিয়ে পড়েও লেস্টারকে হারালো আর্সেনাল

8

স্পোর্টস ডেস্ক
ইংলিশ প্রিমিয়ার লিগে (ইপিএল) লেস্টার সিটিকে তাদের ঘরের মাঠ কিং পাওয়ার স্টেডিয়ামে উড়িয়ে দিয়েছে আর্সেনাল। প্রথমে পিছিয়ে পড়লেও পরে ঘুরে দাঁড়িয়ে ৩-১ গোলের জয় নিয়ে মাঠ ছেড়েছে দ্য গানার্সরা।

রোববার রাতে আর্সেনালকে আতিথ্য দেয় লেস্টার। ম্যাচের শুরুতেই ইওরি টেলিমানসের নিচু শটে এগিয়ে যায় স্বাগতিকরা। তবে শুরুতে এগিয়ে গেলেও লেস্টারের শেষটা সুন্দর হয়নি।

বিরতিতে যাওয়ার ৬ মিনিট আগে উইলিয়ানের সহায়তায় ডেবিড লুইজের দারুণ হেডে সমতায় ফেরে আর্সেনাল। প্রথমার্ধে রেফারির দেওয়ার অতিরিক্ত সময়ের দ্বিতীয় মিনিটে পেনাল্টি থেকে আলেকজান্দ্রে লাকাজাটের গোলে এগিয়ে যায় অতিথিরা।

লেস্টারের নাইজেরিয়ান ডিফেন্সিভ মিডফিল্ডার উইলফ্রেড নিড্ডির বাহুতে বল লাগলে ভিডিও অ্যাসিস্ট্যান্ট রেফারির সহায়তায় পেনাল্টি পায় আর্সেনাল। তা থেকে গোল দিতে ভুল করেননি লাকাজাটে।

বিরতি থেকে ফেরার ৬ মিনিটের সময় আরও একটি গোল দিয়ে গোল ব্যবধান বাড়ায় আর্সেনাল। এবার দুর্দান্ত গতি আর দারুণ কাউন্টার অ্যাটাকে এগিয়ে দেন নিকোলাস পেপে।

এই জয়ে ২৬ ম্যাচে ৩৭ পয়েন্ট নিয়ে পয়েন্ট টেবিলের ১০ নম্বরে অবস্থান করছে আর্সেনাল। লেস্টারের সামনে সুযোগ ছিল ম্যানচেস্টার ইউনাইটেডকে টপকে দ্বিতীয় স্থানে যাওয়ার। কিন্তু হেরে যাওয়াতে তা হয়নি। দলটির পয়েন্ট ৪৯, টেবিলে অবস্থান তৃতীয় স্থানে।

  •