সিলেটে ঐতিহাসিক ৭ মার্চে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে শ্রদ্ধা

6

নিজস্ব প্রতিবেদক::
ঐতিহাসিক ৭ই মার্চ উপলক্ষে সিলেটে বর্ণিল আয়োজনের মধ্যদিয়ে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানকে শ্রদ্ধা নিবেদন করা হয়েছে।

আজ রোববার (৭ মার্চ) সকাল ১১টায় সিলেট জেলা পরিষদ প্রাঙ্গণে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে ফুল দিয়ে শ্রদ্ধা জানায় সিলেট জেলা আওয়ামী লীগের নেতৃবৃন্দ।

এর আগে সকাল ১০ টা থেকে সিলেটের জেলা প্রশাসকের কার্যালয় প্রাঙ্গণে স্থাপিত বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে ফুল দিয়ে শ্রদ্ধা জানায় জেলা প্রশাসন, বিভাগীয় প্রশাসন, জেলা ও মহানগর পুলিশ, সিভিল সার্জন অফিস, র‍্যাব-৯ ও মুক্তিযোদ্ধা সংসদসহ বিভিন্ন শ্রেণি-পেশার মানুষ।

এছাড়া সিলেটে ফুল দিয়ে শ্রদ্ধা জানিয়েছেন মহানগর আওয়ামী লীগ, জেলা ও মহানগর যুবলীগ, স্বেচ্ছাসেবক লীগ, ছাত্রলীগ, জেলা যুব কমান্ডসহ বিভিন্ন সংগঠনের নেতাকর্মীরা।

এদিকে আজ রোববার সকাল নয়টায় ঐতিহাসিক ৭ই মার্চ উপলক্ষে সিলেট মহানগর আওয়ামী লীগ ও মহানগর যুবলীগ একটি র‍্যালি বের করে। পরে র‍্যালি সহকারে বঙ্গবন্ধুর ম্যুরালে পুষ্পস্তবক অর্পণ করেন সংগঠন দুইটির নেতাকর্মীরা।

সিলেটের বিভিন্ন রাজনৈতিক দল ও সংগঠন ৭ মার্চ উপলক্ষে বিভিন্ন কর্মসূচি হাতে নিয়েছে। আলোচনা সভা ও সাংস্কৃতিক আয়োজন করেছে সিলেট মহানগর পুলিশ ও র‌্যাপিড এ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব) ৯।

এছাড়াও সিলেটের ফটো জার্নালিস্ট এসোসিয়েশন ৩ দিনের আলোকচিত্র প্রদর্শনীর আয়োজন করেছে ঐতিহাসিক ৭ই মার্চ উপলক্ষে।

  •