ভ্যাকসিনেশনের আওতায় আসবেন দেশে আসা প্রবাসীরাও : ইমরান আহমদ

10

নিজস্ব প্রতিবেদক::
বাংলাদেশে আসা প্রবাসীদের সকলেই ভ্যাকসিনেশনের আওতায় আসবেন বলে জানিয়েছেন প্রবাসী কল্যাণ ও বৈদেশিক কর্মসংস্থান বিষয়ক মন্ত্রী ইমরান আহমদ।

তিনি বলেছেন, যারা বিদেশে যাবেন, তারা যাতে করোনার ভ্যাকসিন নিয়ে যেতে পারেন সে ব্যাপারে ইতিমধ্যে উদ্যোগ নিয়েছে স্বাস্থ্য মন্ত্রণালয়। এছাড়া যারা বিদেশ থেকে আসছেন, এ দেশের নাগরিক হিসেবে তারাও ভ্যাক্সিনেশনের আওতায় আসবেন।

আজ সোমবার (৮ মার্চ) দুপুরে নগরীর শাহী ঈদগাহ এলাকায় অনুষ্ঠিত নারী উদ্যোক্তা সম্মেলন ও পণ্য প্রদর্শনীর উদ্বোধন শেষে সাংবাদিকদের এক প্রশ্নের জবাবে এ সব কথা বলেন মন্ত্রী।

এ সময় ইমরান আহমদ বলেন, প্রবাসী বাংলাদেশিরা সংশ্লিষ্ট দেশে যাতে ভ্যাক্সিনেশনের আওতায় আসে সে বিষয়টিও ভেবে দেখা যেতে পারে, বিষয়টি নিয়েও আলোচনা করা হবে।

সিলেট উইমেনস চেম্বার আন্তর্জাতিক নারী দিবস, স্বাধীনতার সুবর্ণজয়ন্তী ও মুজিববর্ষ উপলক্ষে নারী উদ্যোক্তা সম্মেলন ও পণ্য প্রদর্শনীর আয়োজন করে।

সিলেট উইমেনস চেম্বারের সভাপতি স্বর্ণলতা রায়ের সভাপতিত্বে উদ্বোধনী অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন সিলেটের বিভাগীয় কমিশনার মশিউর রহমান এনডিসি, জেলা প্রশাসক কাজী এমদাদুল ইসলাম , এসএমপি পুলিশের কমিশনার নিশারুল আরিফসহ নারী উদ্যোক্তারা।

  •