আমিও চাই না দর্শক ভিড় করে সিনেমাটি দেখুক: ঝন্টু

14

বিনোদন ডেস্ক::
দেশের ২৫টি প্রেক্ষাগৃহে গতকাল শুক্রবার একযোগে মুক্তি পেয়েছে দেলোয়ার জাহান ঝন্টু পরিচালিত এবং দীঘি অভিনীত ছবি ‘তুমি আছো তুমি নেই’। সিনেমাটি মুক্তির প্রথম দিন আশানুরূপ সাড়া জাগাতে পারেনি।

শ্যামলী হলের ম্যানেজার মোহাম্মদ হাসান গণমাধ্যমকে বলেন, নতুন সিনেমা মুক্তি পেলে শুক্র, শনি ও রবিবার দর্শকের একটু চাপ থাকে। এরপর সিনেমা ভালো হলে দর্শকের চাপ বৃদ্ধি পায়; না হলে কমে। কিন্তু মুক্তির প্রথম দিনই সিনেমাটি ব্যবসা করতে পারেনি। দুপুরের শো দেখতে প্রায় ৩০ জন দর্শক এসেছেন। বিকেলেও তাই।

তবে পরিচালক দোলোয়ার জাহান ঝন্টু বলেন, সিনেমাটি মুক্তির পর রিপোর্ট ভালো পেয়েছি। সিনেমা হলে দর্শকের ভিড়ও দেখেছি। দর্শক হল থেকে বের হয়ে ভালো বলেছেন- এটাই তো বড় পাওয়া।

কিন্তু হল কর্তৃপক্ষ বলছেন- ‘দর্শক উপস্থিতি আশানুরূপ নয়’, বিষয়টি স্মরণ করিয়ে দিতেই নির্মাতা বলেন, করোনার মধ্যে মানুষ ঘর থেকে কম বের হচ্ছে। সেখানে সিনেমা দেখতে ক’জন মানুষ যায়! এমন হওয়াই স্বাভাবিক। আমিও চাই না দর্শক ভিড় করে সিনেমাটি দেখুক। করোনার বিষয়টিও মানতে হবে আমাদের।

‘তুমি আছো তুমি নেই’ মুক্তির আগে পোস্টার ও ট্রেলার প্রকাশ করা হয়। এরপরই নেট দুনিয়ায় সমালোচনার ঝড় ওঠে। পরিচালকের পাশাপাশি দীঘির অভিনয় নিয়েও প্রশ্ন তোলেন নেটিজেনরা

  •