নিজেদের বিয়ে নিয়ে সন্দিহান ছিলেন অভিষেক-ঐশ্বরিয়া

9

বিনোদন ডেস্ক::
বলিউডের জনপ্রিয় তারকা জুটি অভিষেক বচ্চন এবং ঐশ্বরিয়া রায়। ‘উমরাও জান’ নামক বলিউডের একটি সিনেমার শুটিং সেট থেকেই প্রেমের শুরু এই দুই তারকার। আর তার দিন কয়েক পরেই বিয়ের পিঁড়িতে বসেন তারা।

বছর কয়েক পর ঘর আলোকিত করে আসে এক কন্যা সন্তানও। তবে মজার বিষয় হলো, এক সময় বিয়ে করার কোনো পরিকল্পনাই ছিল না তাদের।

সম্প্রতি নেটদুনিয়ায় বেশ কয়েক বছর আগের একটি ভিডিও ভাইরাল হতে দেখা যায়। যেখানে কফি উইথ করণ নামক এক শোতে নিজেদের সম্পর্ক নিয়ে বেশ খোলামেলা আলোচনা করেন অভিষেক বচ্চন।

তিনি জানান, ‘আমি বিশ্বাস করি, ঐশ্বরিয়া পুরো দুনিয়াতে আমার জন্য সবথেকে আলাদা একটি বিষয়। আমরা দুজন দুজনকে এখনো আগের মতো ভালোবাসি। তবে আয়নার সামনে দাঁড়িয়ে এখনো আমার মাঝেমধ্যে আগের কথাগুলো মনে পড়ে।

এক সময় দুজনের অবস্থানের জন্য কেউ কাউকে বিয়ে করার কথা চিন্তাই করতে পারতাম না। ঐশ্বরিয়া মনে করত, আমি একজন বলিউড স্টার। তার সাথে আমি অমিতাভ বচ্চনের ছেলে। অপরদিকে আমিও মনে করতাম, ঐশ্বরিয়াকে কখনোই বিয়ের কথা বলা যাবে না। পুরো দুনিয়ার অন্যতম সুন্দরী নারী তিনি।

তারকা হিসেবে সে সময় পুরো ভারতজুড়ে খ্যাতি ছিল তার। সব মিলিয়ে দুজন দুজনার অবস্থান থেকে কখনোই বিয়ের কথা চিন্তা করতাম না। আজ আমরা সংসার করছি।’

প্রসঙ্গত, করোনার এই সময়ে সিনেমা নিয়ে বেশ ব্যস্ত সময় পার করছেন জুনিয়র বচ্চন। আগামী ৮ এপ্রিল মুক্তি পেতে যাচ্ছে তার নতুন সিনেমা ‘দ বিগ বুল’। এরপর ‘দাসভি’ নামক একটি নতুন সিনেমার কাজ শুরু করবেন তিনি।

  •